১। দলিল রেজিস্ট্রেশন সংক্রামত্ম তথ্য প্রদান ও সমস্যা নিরসন। ২। জেলা সদর ও উপজেলা পর্যায়ের রেকর্ড পত্র সংরক্ষন। ৩। অত্র জেলাধীন সাব-রেজিস্ট্রী অফিস সমূহ পরিদর্শন ও হিসাব নিরীক্ষা। ৪। আদায়কৃত সরকারী রাজস্বের সমন্বিত মাসিক বিবরণী প্রেরণ করা। ৫। অন্যান্য প্রশাসনিক দায়িত্ব পালন করা।
বিঃদ্রঃ দলিল রেজিস্ট্রী সংক্রান্ত ফিস, স্ট্যাম্প ডিউটি, উৎস কর,ভ্যাট, স্থানীয় সরকার কর ও অন্যান্য যাবতীয় ফি এর তালিকা স্ব স্ব রেজিস্ট্রী অফিসের নোটিশ বোর্ডে টাঙ্গানো আছে।
|
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS